Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!

Md Hasanur Rahman

Sep 25, 2018
242 Views

ভূমিকাঃ সেচ্ছায় যারা দেশের জন্য ও দেশের মানুষের জন্য নিজেকে উৎসর্গ করেন তারাই সেচ্ছা সেবক। সেচ্ছা সেবক হিসেবে কাজ করলে মনের দিক থেকে অনেক প্রশান্তি পওয়া যায়।

আমার পরিচয়ঃ আমি খুব নগন্ন একটা মানুষ।ছোট বেলা থেকেই মানুষের উপকার করার খুব আগ্রহ ছিলো। আমি পড়ালেখা শেষ করে ছোট একটা ব্যাবসা প্রতিষ্ঠান গড়ে তুলেছি ও পাশাপাশি সমাজের উন্নয়ন মৃলক কাজ করছি। আগমনঃযেহেতু ছোট থেকেই মানুষের উপকার করা আমার নেশা ছিলো তাই একদিন ছোট ভাইয়ের মাধ্যমে রক্তদান করি ও তাদের সংগঠনে কাজ শুরু করি।

স্বপ্নঃ আমার স্বপ্ন গরীব মানুষের পাশে থেকে উপকার করা,সমাজের উন্নয়ন মৃলক কর্মকান্ডে নিজেকে উৎসর্গ করা ও সেচ্ছায় রক্তদান করা।

আমার লক্ষ্যঃ আমার লক্ষ সমাজের অসহায় মানুষের বিনামৃল্যে স্বাস্থ্যসেবা,বস্ত্র,বাসস্থান,পরিবেশ দূষন রোধ করা,রাস্তাঘাট পরিষ্কার রাখা,সেচ্ছায় রক্তদান করা ও মেধাবী ছাত্রছাত্রীদের পড়ালেখায় সাহায্য করা। কার্যক্রমঃমৃলত আমার কার্যক্রম হলো সমাজের সুবিধা বন্চিত মানুষের পাশে দাঁড়ানো, সেচ্ছায় রক্তদান করা,গরীবদের স্বাস্থ্যসেবা,বস্ত্র দান,মেধাবী ছাত্রছাত্রীদের পড়ালেখার ব্যায় বহন,পরিবেশ পরিছন্ন রাখা,ধূমপান মুক্ত সমাজ গড়া।

সর্বশেষ কথাঃ সব শেষে আমি বলবো দেশের বৃত্তবান নাগরীকেরা একটু সাহায্য করলে দেশের সুবিধা বন্চিত মানুষের উন্নতি করা সম্ভব।সবাই যে যার জায়গা থেকে মানুষকে একটু সাহায্য করুন তবেই সোনার বাংলা গড়া সম্ভব।

Personal Information:
Name:Md Hasanur Rahman
Blood Group:O+ Positive
Father Name:Md Abdul Kader Prodhan
Education Qualification:
SSC passing year:2003
HSC/Diploma passing year:2005
Graduation passing year:2012
Occupation:
Your occupation:Business
Institute:
Position:N/A
Volunteer Work:
Working Zone:Gobindaganj, Gaibandha
Work For: (Organization Name)গোবিন্দগঞ্জ সমাজকল্যাণ ও রক্তদান সংস্থা, গোবিন্দগঞ্জ, গাইবান্ধা
Working Type:
Position:President
Contact Info:
Address:Gobindaganj, Gaibandha
Phone Number:01717256781
Email Address:h.prodhan81@gmail.com
Facebook Link:Facebook
Google Plus Link:Google Plus
Website:Website/Group

 


Author
  • Comments are closed.